Connect with us

Food

ঝটপট বানাতে চান Breakfast? রইলো মিঠাইয়ের “তোর্সা স্পেশাল রেসিপি”! এটাই কি নায়িকার সিক্রেট ডায়েট?

Published

on

তারকারা কী করে এত স্লিম ফিট আর ছিমছাম ফিগারের হন? এই প্রশ্ন অহরহ ঘুরতে থাকে সোশ্যাল মিডিয়ায়। বহু তারকা তাঁদের নানা সিক্রেট টিপস শেয়ার করেন সুস্থ থাকার জন্য। মূলত সেই খাবারগুলি হয় তেল মশলা ব্যতীত। হেলদি কিন্তু দেখে মনে হয় না ততটা সুস্বাদু।

কিন্তু আজকে আপনাদের সঙ্গে এমন একটা রেসপি শেয়ার করব যেটা হিন্দিতে বটেই সেই সঙ্গে সুস্বাদু হবেই, গ্যারান্টি দিলাম। আর এই রেসিপিটাও কিন্তু তারকা স্পেশাল রেসিপি। নিজের হাতে দর্শকদের জন্য এই রেসিপিটি বানিয়েছেন মিঠাই ধারাবাহিকের তোর্সা চরিত্রে অভিনয় করা টেস বুড়ি অর্থাৎ তন্বী লাহা রায়। এই পদটি রান্না করা যতটা সোজা উপকরণও লাগে ভীষণ কম। আর খুব তাড়াতাড়ি তৈরি হয়ে যায় এই রেসিপি। ব্রেকফাস্ট এর আদর্শ পদ হতে পারে এটি। করে ফেলুন তোর্সা স্পেশাল রুটি এগরোল

উপকরণ: পেঁয়াজ, কাঁচালঙ্কা কুচি, শসা কুচি, ডিম, রুটি (এক্ষেত্রে আগের দিনের বাসি রুটিও ব্যবহার করতে পারেন), নুন, গোল মরিচ গুঁড়ো, সাদা তেল।

বানানোর পদ্ধতি: ডিম ফাটিয়ে নিয়ে গোলমরিচ গুঁড়ো, নুন দিয়ে ভালো করে মিশিয়ে নিন। কড়াইতে সাদা তেল নিয়ে গরম করে ডিম কড়াইতে ঢেলে তার উপরে রুটি বসিয়ে দিন। দু দিক উল্টে ভালো করে ভাজুন। এর উপর ছড়িয়ে দিন কুচি করে রাখা শসা। তার উপর ছড়িয়ে দিন পেঁয়াজ কুচি। আপনি যতটা ঝাল খাবেন সেই পরিমাণ মত কাঁচালঙ্কার কুচি ছড়িয়ে দিন। টমেটো সস ঢেলে দিন। এক সাইড থেকে ডিমসুদ্ধ রোল করতে শুরু করুন রুটিটা। ব্যাস তৈরি হয়ে গেল এগরোলের মিনি ভার্সন রুটি এগরোল। এটা আপনি চাইলে অফিসে নিয়েও যেতে পারেন খেয়ে যেতে পারেন চটপট। অনেকক্ষণ পেট ভরা থাকবে এবং শরীরের জন্য প্রয়োজনীয় পুষ্টিও পেয়ে যাবেন এর থেকে। তারপর আগের দিনের রুটি বেঁচে গেলে সেটা নষ্টও হবে না।

Trending