Viral

VIRAL: লাল শাড়ি পরে ডান্স ফ্লোরে উদ্দাম নাচ, আগুন ধরালেন আন্টি! চোখ সরছে না কারুর! শাড়ি উঠে গিয়ে…

বাড়িতে বিয়ে আর সেই অনুষ্ঠানে নাচ গান হবে না এমন আজকাল দেখাই যায় না। বরং যে বিয়ে বাড়ির আসরে নাচ গান থাকে না সেই আসর কিন্তু সেভাবে জমে ওঠে না এটা বলতেই হবে। তারপরে এখন সোশ্যাল মিডিয়া আসার দৌলাতে প্রত্যেকেই নিজেদের অনুষ্ঠানের নানা রকম ভিডিও এবং ফটো দিয়ে থাকেন।

আর প্রায় দিন সোশ্যাল মিডিয়াতে বিয়ের অনুষ্ঠানের নানা রকম কান্ড কারখানা থেকে শুরু করে নাচ, গান ,অনুষ্ঠান সবকিছুই দেখতে পাওয়া যায়। আর তার মধ্যে এমন কিছু ভিডিও থাকে যেগুলো ভাইরাল হয়। কিন্তু এর মধ্যে বেশ কিছু নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় যা দেখে কিছু মানুষ মজা পায় আবার কিছু মানুষ লজ্জায় পড়ে যায়।

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রিল হয়েছে৷ তাতে এক মধ্যবয়স্কা মহিলা লাল শাড়ি পরে এক অদ্ভুত ভাবে মাটিতে বসে নাচ করছেন, যা দেখে বিয়ে বাড়ির ডান্স ফ্লোরের বাকি সদস্যরাও একেবার চমকে উঠেছেন৷

এই ভাইরাল ভিডিও বা ভাইরাল রিলে দেখা যাচ্ছে, ডান্স ফ্লোরে সবাই একসঙ্গে নাচছে। সেখানেই লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন লাল শাড়ি পরিহিত এক মহিলা৷ দেখে বোঝা যাচ্ছে যে তিনি মধ্যবয়স্কা একজন মহিলা। যার নাচের এনার্জিতে এবং স্টেপে ডান্স ফ্লোরের অন্যরা চমকে গেছেন। ভিডিওতে দেখা যায়, মহিলাটি প্রথমে হাঁটু গেড়ে মেঝেতে বসেন এবং তারপরে তিনি এমন নাচের মুভ দেখান, যা দেখে সেখানে উপস্থিত সবাই নাচ ভুলে যায় এবং হতবাক হয়ে যায়।

এই মজার নাচের ভিডিওটি কিন্তু বেশ কিছুদিনের পুরনো৷ কিন্তু হঠাৎ করেই তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে৷ এই ভিডিওটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল যা অনেকেই পছন্দ করেছে।

এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষ লক্ষ ভিউ পেয়েছে এবং ৫৯৭ k ব্যবহারকারীরা লাইক বোতাম টিপে ভিডিওটি পছন্দ করেছে।

Nira