Viral

Uchche Babu Viral: এসে গেলো উচ্ছে বাবু টি শার্ট! রয়েছে অদ্ভুত ছবি! খুলে দেখে চোখ কপালে ‘উচ্ছে বাবু’ আদৃতের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর এই ধারাবাহিকের মিঠাই-সিড-এর জুটি সকল দর্শকদের সেরা পাওনা। একদিকে যেমন মিঠাই-এর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। অন্যদিকে সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ। কেউ কেউ তো ভগবানও মনে করেন আদৃতকে। শুধুই যে বং ক্রাশ তা নয়, সেরা বাবার অ্যাওয়ার্ডও তাঁর ঝুলিতেই আসতে চলেছে।

‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। এখন তিনি শুধু হিরো হিসেবে দর্শকদের প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে। মিষ্টি ও শাক্যকে যেরূপ ভালোবাসা দিয়েছে সিড, তা দেখে মুগ্ধ দর্শক। ছোটদেরও যে এরূপ বাবাই পাওয়ার ইচ্ছা। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল।

আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন। জুন মাসের দ্বিতীয় সপ্তাহতেই শেষ হবে মিঠাই। ইতিমধ্যে ‘মিঠাই’এর মনোহরার সেট পর্যন্ত ভেঙে দেওয়া হয়েছে। সাথে পরিচালক রাজেন্দ্রপ্রসাদও ধারাবাহিক ছেড়েছে। তবে মিঠাই বন্ধ হলেও ভক্তদের প্রিয় নায়ক একই থেকে যাবে।

বৃহস্পতিবার, ২৫শে মে আদৃত রায়ের জন্মদিন ছিল। আর সেই উপলক্ষে আদৃতকে উইশ করতে আদৃত-এর মা ও আদৃত-এর সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কৌশাম্বী। পোস্ট করার সাথে সাথেই ভক্তদের কম্যান্ট উপচে পড়ে। এবার ভক্তরাও পালন করলেন তাঁর জন্মদিন। ‘Mousumi’s “The Serotonin Booster” পেজটির সকল সদস্য পালন করলেন সেই আদৃতের জন্মদিন।

এক ভক্ত আদৃতকে তৈরী করা এক শার্ট গিফট করেন। যে শার্টটি পেয়ে আদৃত খুব খুশি হয়েছে, এমনকি তাঁর ড্রেস পড়বেও বলেছেন তিনি। আদৃতের ভক্তও তাঁর কথায় খুব খুশি তিনি বলেন, “সবসময় চেয়েছি একটু আলাদা কিছু দিতে। পছন্দ হয়েছে পড়বে বলেছে এটাই অনেক। এতো কিছু ভেবে দিই না মন যখন যেটা চায় সেটাই দেই। তবে যেটাই দিই দাদার তো পছন্দ হয়ই সাথে উপস্থিত সবারই পছন্দ হয়। ব্যাগটাতে লেখা ছিলো ‘আদৃত বস্ত্রালয়’ সেটাই দেখাচ্ছিলাম।”

Ratna Adhikary