Viral

Smart Didi Nandini: নন্দিনী দিদিকে গিয়ে হুমকি দিল এক ব্যক্তি! পাল্টা দিদির হুমকি খেয়ে কেটে পড়লো সে! ‘ফেমাস হয়ে দিদিগিরি করছে’, ভিডিও ভাইরাল হতেই Troll করছে দর্শক

এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন বহু মানুষকে জনপ্রিয় হয়ে উঠতে দেখা যাচ্ছে, যারা হয়তো কখনো ভাবেনি যে তারা ফেমাস হয়ে যাবে। আর সম্প্রতি এমনই একজন হল ডালহৌসিতে ভাতের হোটেল চালানো নন্দিনী দিদি। যাকে নিয়ে এখন সোশ্যাল মিডিয়া খুললেই নানা রকম ভিডিও ভেসে আসে। পড়ালেখা শিখে শেষে অভাব অনটনের জন্য বাবার সাথে রাস্তার ধারে ভাতের হোটেল খুলেছিলেন। তারপরেই তার জীবন কাহিনী তুলে ধরতে সেখানে হাজির হতে শুরু করে একের পর এক ব্লগার। আর এখন সেই নন্দিনী ওরফে স্মার্ট দিদি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ এর মঞ্চে এসে নিজের জীবনের অনেক অজানা কথা জানিয়েছিলেন নন্দিনী। আর তাই নিয়েও সোশ্যাল মাধ্যমে নানারকম সমালোচণা এবং কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকে। তবে সেই সঙ্গে অনেকেই তার তীব্র মনোবলের প্রশংসা জানিয়েছে। এখন তিনি শুধু ভাতের হোটেল চালানো নন্দিনী নয় সকলের প্রিয় নন্দিনী দিদি।

সেই সঙ্গে কিছুদিন আগে দেখা গিয়েছিল তৃণমূলের নেতা মদন মিত্রকে তার হোটেলে। যার ফলে আরো একবার সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমের খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। তবে এবার নন্দিনীর অন্য এক রূপ ধরা পরল একটি ভাইরাল ভিডিওতে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তার দোকানে এসে এক ব্যক্তি তাকে হুমকি দিয়েছে আর তাতেই রেগে গেছেন তিনি।

প্রসঙ্গত সবসময়ই ভিড়ে ঠাসা থাকে নন্দিনীর ভাতের হোটেল। সেই ভিডিওতেও একই রকম ভিড় দেখা যাচ্ছে কিন্তু হঠাৎই দেখা যায় এক ব্যক্তি নন্দিনীকে এসে হুমকি দিতে থাকে। তখন নন্দিনী রেগে যায় এবং বলে ‘হুমকিটা কম দেবেন, আপনি এখান থেকে চলে যান, কেটে পড়ুন আস্তে করে। তুমি কি আমাকে হুমকি দিচ্ছো যে আমি রাজনীতি করি?’

উল্টো দিক থেকে ওই ব্যক্তিকে কোন কথা না বলে চুপচাপ চলে যেতে দেখা যাচ্ছে। এবং সেইসঙ্গে বেশ কিছু মানুষকে এই ভিডিও ফোনের মাধ্যমে তুলতে দেখা যাচ্ছে। তবে এই ভিডিও দেখে নেটিজেনরা অন্য কথা বলেছে, একজন বলেছেন,”ইরি বাবা রে,,এই দিদি তো এবার দাদাগিরি করছে রে,,,ফুটপাত কি লিজে দিলো নাকি”। আবার অন্যজনের বক্তব্য, “উফ! হটাৎ করে ফেমাস হলে এই হয়! দ্বিতীয় রানু মন্ডল”।

Piya Chanda