Viral

Kacha Badam Kaku: সাহসী স্বল্প পোশাকের একঝাঁক সুন্দরীর মাঝে দাঁড়িয়ে গান গাইছে কাঁচা বাদাম কাকু! ‘কাকু তোমার কাঁচা বাদাম তো পেকে গেলো’, তুমুল ভাইরাল ভুবন বাদ্যকর

এক সময় ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন এক প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা সাধারণ এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর বলা যেতে পারে আর ফিরে তাকাতে হয়নি। উপরন্তু রীতিমত সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি হয়ে উঠেছেন তিনি। প্রশাসনের কাছ থেকে সংবর্ধনা পাওয়া থেকে শুরু করে দেশ-বিদেশের মানুষ তার সঙ্গে যোগাযোগ করেছে গান গাওয়ার জন্য।

আরও একাধিক গান ইতিমধ্যে রেকর্ড করে ফেলেছেন বাদাম কাকু। এই মুহূর্তে নিজের ইউটিউব চ্যানেলে লক্ষাধিক ফলোয়ার্স তার। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সাহায্যে ইতিমধ্যেই তার প্রাসাদ প্রতিম বাড়ি দেখে অনেকের মাথায় হাত পড়েছে। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন করে ভাইরাল হলেন বাদাম কাকু।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পারে যে যাত্রাপালাতেও হাতে খড়ি ঘটেছে ভুবন বাবুর। এবার নতুন মিউজিক ভিডিওতে পাকা বাদাম গাইতে দেখা গেল বীরভূমের এই জনপ্রিয় গায়ককে। ভিডিওতে তিনি শুধু একা নন বরং তার সঙ্গে সাহসী পোশাক পরা বেশ কিছু মেয়েকে দেখা গেলো। এটা আরো বেশি করে নজর কেড়ে নিয়েছে দর্শকদের।

ছোট ছোট পোশাক পরে রয়েছে মেয়েরা। তাদের মাঝখানে দেখা গিয়েছে ভুবন কাকুকে। এই নিয়ে সমালোচনার ঝড়। অনেকেই কটুক্তি করেছে তার এই নতুন ভূমিকাকে। অনেকেই বলছে খুব কম সময়ের মধ্যে সেলিব্রেটি হয়ে ওঠায় এখন ফুর্তি করছেন এবার যখন আকাশ থেকে মাটিতে পড়বে তখন বাস্তবটা চিনবে।

Nira