Viral

VIRAL: ম’দের নেশার চুর! গলায় পেঁচালেন ভয়ানক অজগর! তারপরে ঘটলো এই বীভৎস ঘটনা, কেঁপে উঠবেন…

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন সব জিনিসপত্র দেখতে পাই। যা হয়তো আমরা সামনে থেকে কখনোই দেখতে পেতাম না। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা যা দেখতে পাই তাতে কখনো মজা পাই আবার কখনো ভয় পাই। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে আপনারও ভয় লাগবে।

নেশার ঘোরে মানুষ এমন সব জিনিসপত্র করে বসে যা তারা হয়তো নিজেও বুঝতে পারে না। এমনকি মানুষ তাদের জীবনে কি বিপদ আনতে চলেছে তাও বুঝে উঠতে পারে না। সব নেশায় শরীরের জন্য খারাপ, মানুষকে শেষ করার জন্য নেশায় যথেষ্ট। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধ নেশার ঘোরে ঘাড়ে তুলে নিয়েছিলেন একটি বিশাল অজগর। আর তারপরেই সেই অজগরটি ধীরে ধীরে পেঁচিয়ে ধরেছে বৃদ্ধের গলা। বৃদ্ধ এতটাই নেশায় ডুবে ছিলেন যে, তিনি বুঝতেই পারেননি কী হচ্ছে! তবে হুঁশ ফিরতেই সাপটির থেকে মুক্তি পাওয়ার জন্য ছটফট করতে থাকেন তিনি।

তবে ততক্ষণে বৃদ্ধের গলায় আষ্টেপৃষ্ঠে পেঁচিয়ে ধরেছে সাপটি। এরপর একটি জলাভূমিতে সাপটির থেকে মুক্তি পাওয়ার আপ্রাণ চেষ্টা করতে থাকে সে। এরপর হঠাৎই তার ছেলে দেখতে পায় যে, বাবা বিপদে পড়েছেন।

তিনি সাথে সাথে তার এক বন্ধুকে ডেকে এনে বাবাকে উদ্ধার করার চেষ্টা করেন। ছেলেটি অজগরটির লেজ ধরে টানার চেষ্টা করতেই বৃদ্ধ জলা জায়গায় ছিটকে পড়ে কাতরাতে থাকেন। এরপর ক্রমশ বৃদ্ধের শ্বাসরুদ্ধ হয়ে আসতে থাকে। এরপর বেশ খানিকক্ষণ চেষ্টার পর বৃদ্ধকে মুক্ত করতে সক্ষম হয় তারা।

এই ভিডিওটি সত্যতা যাচাই করা হয়নি। ভাইরাল এই ভিডিওটি সবাই ভয় পেয়ে গেছে দেখে। তবে যেটুকু তথ্য পাওয়া গেছে ঘটনাটি ঘটেছে গারওয়া থানার কিটাসোটি খুর্দ গ্রামের। পাশাপাশি জানা গেছে, যে বৃদ্ধকে সাপটি পেঁচিয়ে ধরেছিল তার নাম ব্রিজলাল রাম ভুঁইয়া।

Nira