Viral

Find Lion: নিজেকে বুদ্ধিমান ভাবেন? প্রমাণ দিন, মাত্র ১০ সেকেন্ডে খুঁজে বের করুন ছবিতে লুকিয়ে থাকা সিংহ মামাকে

সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের ছবি আমরা দেখতে পাই। কোনোটা হাস্যকর আবার কোনোটা শিক্ষনীয় আর কোনোটা আবার দুঃখের। কিন্তু ইন্টারনেটের দুনিয়াতেও নিত্যনতুন ধাঁধাঁর যোগান শেষ নেই। মনের খোরাক হিসেবে অনেকেই অপটিক্যাল ইলিউশন বা ধাঁধাঁ ও হেয়ালির সন্ধান করতে ভালোবাসে।

এতে যেমন মাথা খোলে তেমন মন ভালো হয়। বিশেষ করে পড়ুয়াদের জন্য এই খেলাগুলি খুবই গুরুত্বপূর্ণ। আসলে এই দৃষ্টিভ্রমের খেলা মাথার স্নায়ুগুলোকে সক্রিয় করার জন্যই কাজে লাগে। বয়স্ক এবং শিক্ষার্থী এই দু ধরনের মানুষের ক্ষেত্রে এই খেলাগুলো খুব গুরুত্বপূর্ণ তাদের মনকে এবং মস্তিষ্ককে সুস্থ রাখতে।

এক ব্যক্তি একটি চিত্রে কিছু দেখতে পারে, অন্য ব্যক্তি অন্য কিছু দেখতে পারে। কিন্তু এর মধ্যে দিয়ে একজন মানুষের চরিত্রের অনেক বৈশিষ্ট্য প্রকাশ পেতে পারে এটা আপনারা জানেন কি? তাই যারা এখন অব্দি এই ধরনের ধাঁধা উত্তর খোঁজার চেষ্টা করেননি তারাও এবার থেকে প্র্যাকটিস করুন।

আজ আপনাদের জন্য আবার একটি নতুন ধাঁধা নিয়ে এলাম আমরা। এই ছবিতে একটি সিংহ লুকিয়ে রয়েছে। এটা আপনাদেরকে খুঁজে বের করতে হবে।

শিকার করার জন্য আদর্শ লুকানোর জায়গা খুঁজে বের করে ফেলেছে বনের এই অন্যতম হিংস্র পশু। কেউ কেউ সিংহ রাজাকে খুঁজে পেতে সফল হয়েছেন। তবে অনেকেই পারেনওনি। জানান আমাদের কমেন্টে যে আপনি খুঁজে পেলেন কিনা।

Nira