Viral

Viral Bride-Groom: কনে নয়, কনের বন্ধুকে মালা পরালো বর! ভাইরাল হয়ে গেল বিয়ে! “শালী আধি ঘরওয়ালি” বলছে সবাই

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা বিভিন্ন ধরনের আজগুবি বিষয় দেখতে পাই। কোনোটা হাস্যকর, কোনটা দুঃখের আবার কোনটা শিক্ষনীয়। কোন বিষয় আবার রীতিমত অবাক করে দেয়। এবার যে ভিডিওটা ভাইরাল হয়ে গেছে সেটা দেখে হাসি থামাতে পারছে না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

ভিডিওটি একটি বিয়ের ভিডিও। বর মশাই বিয়ে করার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল কিন্তু মালা পরানোর সময় তার মত পাল্টে গেল। নিজের হবু স্ত্রী নয় বরং স্ত্রীর বান্ধবীকে মালা পরিয়ে দিল সে। মুহূর্তের মধ্যে ছড়িয়ে গেল সেই ভিডিও। ঘটনাটি দেখার পর কার্যত সবাই অবাক হয়ে যাচ্ছে।

আসলে সকলের মনে এই মুহূর্তে ভিডিওটা দেখে একটাই প্রশ্ন যে এটা কি ইচ্ছাকৃত ভুল নাকি অজান্তে ভুল করে ফেলেছে ওই ছেলেটি? তবে দেখা যাচ্ছে তার কাজের জন্য কোন অনুশোচনা নেই। এমনকি মালা পরিয়ে দেওয়ার মত নাচানাচি করেছে ওই বর।

ভিডিওতে দেখা যায় বর মালা পরানোর সাথে সাথে মহিলাটি তাকে হাত নেড়ে কী একটা যেনো বলে। সবার মুখের দিকে তাকাতে শুরু করে এবং অন্যান্য ছেলেরা অবাক হয়ে যায়। তারপর হঠাৎ করে নাচানাচি শুরু হয়ে যায়।

ভিডিওটি দেখার পর মানুষের হাসি থামছে না। সবাই রুটি খেয়ে যাবে কিন্তু বড় জুতো খেয়ে যাবে। আরেকজন লিখেছে শালী আধি ঘরওয়ালি। তবে যাই হোক না কেন এ বিষয়টা রীতিমত অবাক করে দেওয়ার মতো এটা বলতেই হবে।

Nira