Connect with us

Viral

Kacha Badam Song: “কাঁচা বাদাম দাদা কাঁচা বাদাম…” আর বাদাম বিক্রি করবেন না বাদাম কাকু ভুবন! ভাইরাল কাঁচা বাদামের পর এবার নতুন অ্যালবাম

Published

on

আমার কাছে নেইকো বাবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম। বর্তমানে সোশাল মিডিয়াতে এমন কোন মানুষ নেই যে এই গানটা শোনেনি। তারপর তাবড় তারকা থেকে শুরু করে সাধারণ মানুষকে নিজের গানে নাচিয়ে দেওয়া সেই ভুবন বাদ্যকরকে কি আর ভোলা যায়? এক সময় এই গানে বুঁদ হয়ে ছিল গোটা সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো একটা ট্রেন্ড তৈরি হয়েছিল এই গানের। আর গানের স্রষ্টা কাঁচা বাদাম কাকুর তোর তখন আনন্দে মাটিতে পা পড়ছে না। বড় বড় জায়গা থেকে ডাক আসছে, আসছে বড় বড় সুযোগ। সাধারণ মধ্যবিত্ত পরিবারের বাদাম বিক্রেতা থেকে তিনি রাতারাতি বিশাল বড় তারকা। ভাগ্য সাথ দিয়েছে বলতে হবে।

Viral video: West Bengal peanut seller's 'Kacha Badam' song trends on social media | Trending & Viral News

কিন্তু তারপর হঠাৎ করেই ঝিমিয়ে পড়লেন সেই বাদাম কাকু। কোথায় হারিয়ে গিয়েছেন তিনি? যিনি একটা সময় সোশ্যাল মিডিয়া উত্তাল করে তুলেছিলেন একটা বাদামের গানে সেই মানুষটি হঠাৎ করে হাওয়া হয়ে গেলেন!

অবশেষে মিলল তার খোঁজ। গত মে মাসে গাড়ি দুর্ঘটনার পর প্রচারের বাইরে ছিলেন ভুবন। আবার ফিরেছেন পুরনো শক্তিতে। সামনে আসছে নতুন গান। মোট তিনটে গানের একটা অ্যালবাম তৈরি করছেন তিনি। আর তার রয়েছে একটি বিশেষত্ব। কী সেটা?

Kacha Badam Lyrics - Bhuban Badyakar and Amit Dhull - All Song Lyrics

জানা গেছে জীবনমুখী গান হবে এবং ভুবন বাবুর জীবনযাত্রার সঙ্গে মিলিয়ে সেই গান তৈরি করা হয়েছে। এদিকে ভুবন জানিয়ে দিয়েছেন আর বাদাম বিক্রি করবেন না তিনি। এই সংক্রান্ত একটা নাম অবশ্যই দেবেন তার অ্যালবামের। আর তার মধ্যে তার ভাইরাল হওয়া গান কাঁচা বাদাম অবশ্যই থাকবে। কিন্তু হঠাৎ কেন বাদাম বিক্রি করা ছেড়ে দিচ্ছেন?

ভুবন বাবু জানিয়েছেন এখন যে আর বাদাম বিক্রি করতে তার ইচ্ছা করে না এমনটা নয় কিন্তু আর সময় পান না। নিজের বাড়ি গাড়ি সব হয়েছে তার। আর এটাই তার জীবনের সব থেকে বড় শক্তি যেটা তিনি এখন গানের মাধ্যমে প্রকাশ করতে চান বিশ্বের কাছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending