Viral

Monti Roy: লিক হয়ে গেলো ব্যক্তিগত মুহূর্তের গোপন ভিডিও! মানসিকভাবে ভেঙে পড়েছে মন্টি রায়

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে শুধু সেলিব্রেটি নয় সাধারণ মানুষও যে কোনো মুহূর্তে সেলিব্রিটি হয়ে উঠতে পারে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই খুব তাড়াতাড়ি জনপ্রিয়তা অর্জন করেছেন এক বিখ্যাত বাঙালি ইউটিউবার মন্টি রায়। একসময় তিনি ছিলেন টিকটক তারকা। টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর সম্পূর্ণ মনোনিবেশ করলেন নিজের ইউটিউব চ্যানেলে। তারপরেই রাতারাতি সেলিব্রিটি।

মন্টি ব্যক্তিত্বের দিক থেকে একজন রূপান্তরকামী। তিনি পুরুষ থেকে মহিলায় রূপান্তরিত হয়েছেন। হামেশাই তিনি আলোচনায় থাকেন এবং নতুন নতুন বিতর্ক তৈরি হয় তাকে ঘিরে। সম্প্রতি ঘটেছে এমন এক কান্ড যা নিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার আলোচনার তুঙ্গে রয়েছেন এই ব্যক্তিত্ব।

Monti Roy: Wiki, Biography, Age, Family, Career, Net Worth, Girlfriend, and More

এক মারাত্মক ঘটনা ঘটে গেছে। মন্টি রায়ের ব্যক্তিগত মুহূর্তের গোপন ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। ছোট থেকে বড় সকলেই যে কোন মুহূর্তে দেখে ফেলতে পারে সেই ভিডিও। আজকাল মুঠোফোনের দৌলতে এটা আর কঠিন কাজ নয়।

ভিডিওতে দেখা গেছে মন্টির উন্মুক্ত বু’ক। তার পরনে গোলাপী টপ ও জিন্সের হ’ট প্যান্ট। আর ওই অবস্থায় নানা অ’শ্লী’ল অঙ্গভঙ্গি করতেও দেখা গেছে তাকে। ছি ছি পড়ে গেছে নেট দুনিয়ায়। সকলের তিরস্কার জুটেছে।

এই নিয়ে মুখ খুললেন ওই ইউটিউবার। মন্টি জানালেন এক ব্যক্তির সঙ্গে আলাপ হয়েছিল তার যার সঙ্গে তিনি চ্যাট করছিলেন। মন্টি জানান তিনি একেবারে সাধারন চ্যাট করেছেন। তার উপরেই দোষারোপ করে মন্টি বলেছেন ওই ব্যক্তি তার ওই ভিডিও ফাঁস করে দিয়েছে। যদি ওই ব্যক্তি ফাঁস করে দিয়ে থাকে এবং ক্যাজুয়াল চ্যাট করে থাকেন মন্টি তাহলে ওই ধরনের অ’ন্তর’ঙ্গ ভিডিও লোকটির কাছে গেল কীভাবে?

Viral video: Trans-actress Monti Roy molested in public, receives death threat | Bengali Movie News - Times of India

ইউটিউবার জানিয়েছেন নিজের সে’ক্স চেঞ্জ করার পর ওই ব্যক্তির সঙ্গে আলাপ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ধীরে ধীরে দুজনের মধ্যে সম্পর্ক আরো গভীর হতে থাকে। মন্টি মনে করেন তিনি রূপান্তরকামী বলেই হয়তো এই হেনস্থার শিকার হতে হচ্ছে তাকে কিন্তু জন্মগতভাবে মহিলা হলে হয়তো এটা হতো না। আসলে তিনি নিজেকে মানসিকভাবে একজন নারী মনে করেন। তাই ভুল শরীরে থাকা তার পক্ষে কষ্টকর হয়ে দাঁড়িয়েছিল।

এদিকে এভাবে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও সকলের সামনে ছড়িয়ে পড়ায় মন্টি নিজে মানসিক অবসাদে ভুগছেন বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন খুব তাড়াতাড়ি ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন। সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করতে চান। মন্টি মনে করেন কারুর ব্যক্তিগত মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া বড়সড় অপরাধ।

Nira