Viral

H’ot Red Saree Girl: ফিনফিনে লাল শাড়িতে দেখা যাচ্ছে নাভি, পেট, স্ত’ন! বিয়েবাড়িতে বর-বউকে ছেড়ে এই মহিলায় মন মজেছে নেট দুনিয়ার! লা’স্যময়ী বেলি ড্যান্সে ঘায়েল কত আ’শিক!

সোশ্যাল মিডিয়া হচ্ছে এমন একটা জায়গা যেখানে সবাই নিজেকে এক্সপ্লোর করতে পারে। এখানে কারোর কোনও কিছুতে বাঁধা নেই। যার খেতে ভালো লাগে সে হাজার রকম খাবার খেয়ে সেই হাজার রকম খাবারের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে নিজের আনন্দ ভাগ করে নিতে পারে। অবশ্য খুব ভালো ভালো খাবারের ছবি দিলে আনন্দের চেয়ে লোভই বেশি দেয় নেট পাড়ার লোকেরা।

তেমনই আরও নানা ধরনের স্কিলও এখন এই সোশ্যাল মিডিয়ায় বেশ খ্যাত। আর বহু মানুষ চানও তাঁর কথা বার্তা, ছবি ভিডিও, শিল্প সব এই নেট দুনিয়ার মারফত অনেকের কাছে পৌঁছে যাক। তা নিয়ে কথা বার্তা হোক। বেশ চর্চা হোক।

কিন্তু মাঝে মধ্যেই বহু বিষয় হঠাৎই বহু মানুষ পছন্দ করতে শুরু করেন। হয় তাতে নিজেদের কোনও ইমোশন খুঁজে পান, নাহলে সেটা খুব ভালো লাগে বা তাঁরা মনে করেন যে এই বিষয়ে সবার জানা উচিত। তখন সেই বিষয়টার প্রচার ইন্টারনেট ব্রেক করে বেরিয়ে যায়। আর এরকমই কিছুকে ভাইরাল বলে। আর মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় যেটা ভাইরাল হতে দেখা যায় তা হল সু’ন্দর সু’ন্দর ছেলে মেয়েদের সু’ন্দর সু’ন্দর নাচ অথবা কথাবার্তা।

তবে সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি নাচ বেশ ভাইরাল হয়েছে। আর হওয়ার যথেষ্ট কারণও আছে। কেমন ভিডিওটাতে যা যা উপাদান আছে তাতে চোখ আটকাতে বাধ্য নেট দুনিয়ার মানুষজনের। ‘পুষ্পা, দ্য রাইজ’ সিনেমার অত্যন্ত জনপ্রিয় একটি গান হল “উ আন্তভা”। আর এই গানেই নাচ নেচে ভাইরাল হয়ে যায় ওই ভিডিওতে থাকা মহিলা।

ভিডিওটি দেখে মনে হচ্ছে বিয়েতে বা কোনও বেশ বাড়ির বড় অনুষ্ঠান হচ্ছে। আর সেখানেই জড়ো হয়েছেন লোকজন। তাঁর মধ্যে বসেছে জলসা। তাতেই লাল শাড়ি, স্লিভ’লেস লাল ব্লাউ’জ, লাল চুড়ি পরে খোলা চুলে এই গানে বেলি ড্যান্স করতে দেখা যাচ্ছে একজন অত্যন্ত সুন্দরী মেয়েকে। আর এতেই নেট দুনিয়া কাঁ’পিয়ে দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এক একটি করে স্টেপ করছেন, শেষে আইকনিক হু’কাপ স্টেপও করেছেন। আর তাতে যেন আরও আকর্ষণী’য় লাগছে তাঁকে। নাচের সঙ্গে ছিল একদম মাঁপা এক্সপ্রেশন। সব মিলিয়ে ঘায়েল নেটিজেনরা। অনেকে মন্তব্য করেছেন, “কই আমাদের বিয়েবাড়িগুলোতে তো এমন কাউকে দেখতে পাই না!”, আবার অনেকে টেঁড়া নজরে বলেছেন, “এটাকে নাচ নয়, শরী’র দেখানো বলে!”

Mouli Ghosh