Viral

একপাশে কৌশাম্বী, আরেকপাশে মা! আদৃতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট কৌশাম্বীর! নিন্দুকরা বলছে ‘জামাই ষষ্ঠীর ছবি দাও’

সৌমীতৃষা কুণ্ডু, আদৃত রায় আর কৌশাম্বী চক্রবর্তী। মিঠাই শুরু হওয়ার কিছু সময় পর থেকেই একের পর এক ক্রমাগত আলোচনায় উঠে এসেছে এই তিনটি নাম। কেউ কেউ আদৃতৃষা ভক্ত আর কেউ কেউ কৌদৃত ভক্ত। এই তিনটি নাম জুড়ে এখন সোশ্যাল মিডিয়া রীতিমতো ভরপুর।

এর কারণ হলো কিছুদিন পর থেকেই ভক্তরা মিঠাই আর উচ্ছে বাবুর জুটির প্রেমে এমন পড়ে যায় যে তাদের মনে হতে থাকে এই জুটি যদি বাস্তবে প্রেম করত তাহলে মন্দ হতো না। কিন্তু তাদের আশায় জল ঢেলে হঠাৎ করে উঠে আসে আদৃত আর কৌশাম্বীর গভীর বন্ধুত্ব। বেশিরভাগ সিরিয়ালের ভক্ত তখন চলে যায় এই দুজনের বিপরীতে। এমনকী নানাভাবে ব্যক্তিগত আক্রমণ করা হতে থাকে কৌশাম্বীকে। কারণ একটাই যে মিঠাইয়ের জায়গায় তাকে সহ্য হচ্ছে না। সেটা বন্ধু হোক বা প্রেমিকা কোনোটাতেই কৌশাম্বীকে মানতে নারাজ মিঠাই ভক্তরা।

এর মাঝে আবার দুজনের সম্পর্কে এতটাই গভীর হয়ে যায় যে দুজনের মাঝে মাঝে একসঙ্গে ছবি পোস্ট করতে থাকে এবং বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে থাকে। মিঠাই তাতে বাদ। এবার সম্প্রতি নতুন জল্পনা শুরু হলো উচ্ছে বাবুর জন্মদিনকে কেন্দ্র করে। আদৃতের জন্মদিন আর তার বেস্ট ফ্রেড উইশ করবে না সেটা কি হয়? তাই সেটাই হয়েছে। অনুমান মিলে গেলো। উইশ করলো কৌশাম্বী। লেখা ‘যারা তোমায় চেনে না ঠিক তাদেরও যেন ভালো হয়। হ্যাপি বার্থডে আদৃত রায়’।

এই পোস্ট ঘিরে আবার শুরু হয়েছে কটাক্ষ। দুজনকে একসঙ্গে পছন্দ করতে পারেনা মানুষ আর সেখানেও ইচ্ছে পাব এবং তার দুই দিকে তার দুই প্রিয় মানুষ রয়েছে। ছবির একপাশে ‘প্রেমিকা’ কৌশাম্বী, আরেকপাশে মা। কৌশাম্বী এমন একটি ছবি পোস্ট করেছে। সেটা নিয়ে উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়। একজন সরাসরি লিখেছে কাল কৌশাম্বী দি তোমার বাড়িতে ছিল আর আজ জামাই ষষ্ঠী তাই তুমি দির বাড়িতে থাকবে। কালকের সেলিব্রেশনের ছবিটা পোস্ট করেছে।

Titli Bhattacharya