Viral

Man Loses Wife in Game: সাপলুডোকে বড্ড সিরিয়াসলি নিয়ে নিয়েছে! বাজিতে হেরে বউ এখন পরের ঘরে, থানায় অসহায় স্বামী

লুডো খেলার আসক্তিতে চরম বিপাকে উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা এক মহিলা। লুডো খেলার দারুণ নেশা অথচ বাজি ধরার টাকা নেই তার। জুয়ায় হেরে নিজেকেই বাজিতে লাগিয়ে দিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, রেণু নামে সেই মহিলার জুয়া খেলার প্রতি তীব্র আসক্তি। স্বামী রাজস্থানের জয়পুরে কর্মরত। সেখান থেকেই প্রতি মাসে সংসার খরচের টাকা পাঠাতেন স্বামী। স্ত্রী সেই টাকা উড়িয়ে দিতেন লুডো খেলে। শেষমেষ টাকা না থাকায় নিজেকেই বিক্রি করে দিলেন বাজিতে। এখন স্ত্রীকে ফিরে পেতে থানায় গিয়েছেন অসহায় স্বামী।

স্বামীর অভিযোগ, বাড়িওয়ালার সঙ্গে নিয়মিত স্ত্রীর লুডো খেলার আসর বসতো। এক দিন ওই মহিলা তাঁর সব টাকাই লুডো খেলায় লাগিয়ে দিলেন। অথচ সেই খেলায় তিনি শেষে হেরে গেলেন। তাতেও মিটল না তাঁর সাধ। শেষমেশ নিজেকে নিয়েই বাড়িওয়ালার সঙ্গে বাজি ধরলেন মহিলা। শেষরক্ষাও হল না। হেরে গেলেন সেই বাজি। তারপর এই চরম পরিনতি।

শেষমেষ ওই পুরুষটির কাছে স্ত্রী তার সমস্ত ঘটনা ও কৃতকার্য স্বীকার করেছে। স্বামী প্রতাপগড়ে ফিরে এসে থানায় নিজের স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন। সব ঘটনার বর্ণনা করে মহিলার স্বামী সমাজমাধ্যমের পাতায় একটি পোস্টও করেন যা এখন পুরোদমে ভাইরাল।

পুলিশের কাছে সংসার ফিরিয়ে দেওয়ার কাতর আর্জি করা ওই ব্যক্তির দাবি ছ’মাস আগে কাজের সূত্রে তিনি জয়পুরে যান। সেখান থেকে সংসার খরচে যে টাকা দিতেন স্ত্রীকে সবটাই উড়ে যেত বৌয়ের জুয়ার নেশায়। স্বামীর আক্ষেপ, ‘‘শেষমেশ নিজেকেও ছাড়ল না ও!’’ রেণু এখন বাজির শর্ত মেনে বাড়িওয়ালার সঙ্গেই থাকেন।

Nira